করোনা আবহে উচ্চমাধ‍্যমিকের বাকি থাকা তিনটি পরীক্ষা অবশেষে বাতিল করা হল

26th June 2020 9:49 pm কলকাতা
করোনা আবহে উচ্চমাধ‍্যমিকের বাকি থাকা তিনটি পরীক্ষা অবশেষে বাতিল করা হল


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : গত ২৪ তারিখ ও সাংবাদিক বৈঠকে মুখ‍্যমন্ত্রী ঘোষনা করেছিলেন উচ্চমাধ‍্যমিকের বাকি থাকা তিনটি পরীক্ষা ঘোষিত দিনেই হবে । কিন্তু অবশেষে সুপ্রীম কোর্টের ঘোষিত রায়ের পরিপ্রেক্ষিতে এবং করোনা আবহ পর্যালোচনা করে উচ্চ মাধ‍্যমিক শিক্ষা সংসদের সিদ্ধান্ত অনুসারে অবশেষে বাতিল করে দেওয়া হল বাকী তিনটি পরীক্ষা গ্ৰহণ । শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন , স্বাস্থ‍্য বিধি মেনেই সমস্ত পদক্ষেপ গ্ৰহণ করা হয়েছিল । সব রকমের ব‍্যবস্থাও করা হয়েছিল । কিন্তু উচ্চ আদালতের রায়ের সাথে সঙ্গতি রেখেই এই সিদ্ধান্ত ঘোষনা করা হল । পরবর্তী সময়ে পরীক্ষার্থীদের কিভাবে মূল‍্যায়ণ করা হবে তা খতিয়ে দেখছেন বিশেষজ্ঞ কমিটি । শিক্ষামন্ত্রীর ঘোষনার পরেই বিজ্ঞপ্তি ও জারি করা হয়েছে ।





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।